জীবনযাপন     সংবাদ

খোঁজ খবর

নান্দনিক মোমবাতি

নকশা প্রতিবেদক | ২১ মার্চ ২০১৭, ০০:০৫  

মোমবাতির মায়াবি আলো ঘরে আনে ভিন্ন আবহঅ্যাঞ্জেল’স হোম শিগগিরই বাজারে আনছে ভিন্ন ধরনের নান্দনিক মোমবাতি। সিসামুক্ত মোমবাতিগুলো হবে পরিবেশবান্ধব। বিভিন্ন আকার ও আকৃতির মোমবাতিগুলো পাওয়া যাবে কাচের জারে।

..পটের মধ্যেও পাওয়া যাবে মোমবাতি। টিলাইট নকশায় মোমের আলো ফুটে উঠবে। এ ছাড়া পিলার মোমবাতিসহ নান্দনিক কিছু মোমবাতিও পাওয়া যাবে। গ্লাস জারে এগুলো তৈরি করা হয়। এতে যোগ হবে প্রাকৃতিক সুগন্ধি। পিলার মোমবাতিগুলো প্যারাফিন মোম দিয়ে হাতে তৈরি করা হবে। বিভিন্ন রং ও সুগন্ধির হবে এই মোম। জুঁই, গোলাপ, ল্যাভেন্ডার, সাইট্রাস, লেমন গ্রাস কিংবা দারুচিনির গন্ধ ভেসে বেড়াবে মোমবাতি প্রজ্বালনে। কিছু পিলার মোমবাতির গোড়ায় থাকবে শুকনো ফুল ও পাতার সাজ।
অ্যাঞ্জেল’স হোমের দুই উদ্যোক্তা ফারহানা আহমেদ ও সিকদার মেসবাহউদ্দিন আহমেদ প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান। তাঁরা জানান, প্রচুর গবেষণা ও উন্নয়ন (আরঅ্যান্ডডি) করে মোমবাতিগুলো বানানো হয়েছে। ক্রেতার ঘরে পরিবেশবান্ধব ও অভিজাত একটা আবহ যাতে তৈরি হয়, সে কথা মাথায় রেখেই মোমবাতিগুলো বানানো হচ্ছে। তাঁরা মনে করেন উপহার হিসেবেও এই মোমগুলো ক্রেতারা পছন্দ করবেন। ওয়েবসাইট: www.yourangelhome.com

 

পাঠকের মন্তব্য (০)

মন্তব্য করতে লগইন করুন