বাংলাদেশ     সংবাদ

গাজীপুরে ইবনে সিনার ২৬ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি | ২১ মার্চ ২০১৭, ০২:৩৮  

নাশকতার পরিকল্পনার অভিযোগে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় গতকাল সোমবার ভোরে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ২৬ জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাঁরা স্থানীয় ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ১২ জন কর্মকর্তা-কর্মচারী ও ১৪ জন নিরাপত্তাকর্মী।
গ্রেপ্তার করা ব্যক্তিদের মধ্যে সফিপুর এলাকায় ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপক মো. জাকারিয়া, কর্মকর্তা মো. তামিম, ইসমাইল হোসেন এবং নিরাপত্তাকর্মী জয়নাল ফকির, রমজান ফকির, আবদুল বাতেন, জাহিদুল ইসলাম, পিয়ার আহমেদ, দ্বীন ইসলামের নাম জানা গেছে। অন্যদের নাম–পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
জানতে চাইলে জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন প্রথম আলোকে বলেন, নাশকতার পরিকল্পনা করা হচ্ছে—এমন তথ্যের ভিত্তিতে গতকাল ভোরে উপজেলার সফিপুর এলাকায় ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ওষুধ তৈরির কারখানা ও এর আবাসিক ভবনে অভিযান চালানো হয়। এ সময় জামায়াত-শিবিরের ২৬ জন নেতা-কর্মীকে আটক করা হয়েছে। তাঁরা নাশকতার পরিকল্পনা করছিলেন। পরে তাঁদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে আসামিদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য (৪)

  • hidden

    পুলিশের কথা বিশ্বাস করতে মন চায় !
     
  • hidden

    দেশের শান্তি এবং উন্নয়নের গতিধারা বজায় রাখার প্রয়োজনে সন্ত্রাসীর শিকড় উপড়ে ফেলা একান্ত প্রয়োজন ।
     
  • Md. Khairul Islam

    Md. Khairul Islam

    কোন রকম অস্ত্র ছাড়াই নাশকতার পরিকল্পনা, আজব ব্যাপার না? প্রতিদিন 100/150 ধরেন আর তাদের নিষিদ্ধ করতে পারেন না, এসব আর কত দিন?
     
  • Shakib Khan

    Shakib Khan

    জঙ্গিদের কোন ছাড় নয়
     
মন্তব্য করতে লগইন করুন